|

মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিনের গণসংযোগ

প্রকাশিতঃ ৩:৩১ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

মনোনয়ন-প্রত্যাশী-Awami League nominee for Munshiganj-1 constituency hoped for nomination

মোঃ ফয়সাল হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ-১আসন জেলার সিরাজদিখান ও শ্রীনগর এ দুটি উপজেলা নিয়ে গঠিত। এ আসনে সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি দীর্ঘদিন ধরে এ আসনের নির্বাচনী এলাকায় গণসংযোগ ও উঠোন বৈঠকসহ নানা ভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। দলীয় মনোনয়ন পেতে দিন-রাত তিনি দলের পক্ষে কাজ করে চলেছেন। দলীয় নেতা-কর্মী ছাড়াও তিনি এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন। রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে তিনি নিজের অবস্থান জানান দিচ্ছেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।

১৯ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নসহ ওই এলাকায় মুন্সীগঞ্জ-১ আসনের মনোনয়নে প্রত্যাশী সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এ সময় তার সাথে ছিলেন সিরাজদিখান ও শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠেনর নেতকর্মীরা।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ জানান, বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তিনি আওয়ামীলীগ তথা নৌকায় ভোট চান এবং জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে তিনি কাজ করে যাবেন।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪