|

মসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী সুজনের আলোচনা সভা

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৯

মসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী সুজনের আলোচনা সভা

মোঃ কামাল, ময়মনসিংহঃ আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) নির্বাচনে ১৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী ও সাবেক ছাত্রনেতা ইঞ্জিঃ মীর আব্দুর রাশেদ সুজনের সমর্থনে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি এই সিটি নির্বাচনে ঘুড়ি প্রতীক নিয়ে ভোটের মাঠে ব্যাপক গনসংযোগ করে যাচ্ছেন। এছাড়াও তিনি জনগনের আস্থাভাজন ব্যক্তি ও সাধারণ মানুষের কাছে আলোচনার শীর্ষে রয়েছেন।

প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া চাচ্ছেন তিনি। সেই সঙ্গে নগরীর মাসকান্দা ১৫ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই শত শত নারী পুরুষদের নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে নগরীর ১৫ নং ওয়ার্ড মাসকান্দা নতুন বাজার এলাকায় সভা অনুষ্ঠিত হয়। তখন সুজনের সমর্থনে সহস্রাধিক এলাকাবাসী সভায় যোগদান করেন।

কাউন্সিলর প্রার্থী ইঞ্জিঃ সুজনের সমর্থনে ও ঘুড়ি প্রতীকের পক্ষে বক্তব্য রাখেন, মাসকান্দা ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিঃ আলহাজ্ব হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আকন্দ, ওয়ার্ড শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক এনামুল হক, কৃষকলীগ নেতা সোহেল মিয়া, বিশিষ্ট সমাজ সেবক হাবিবুর রহমান,এরশাদ মাষ্টার, তাতী লীগের সাধারণ সম্পাদক শরীফ, ইঞ্জিঃ শাহীন প্রমুখ।

এ সময় সভায় বক্তারা দাবি করে বলেন, বিগত ৩০বছর যাবৎ ১৫ নং ওয়ার্ডে উন্নয়ন বঞ্চিত হয়েছে। একই ব্যক্তি দীর্ঘদিন ধরে ওয়ার্ডের দায়িত্ব থাকায় চোখে পড়ার মত কোন উন্নয়ন হয়নি। তাই এবার পরিবর্তন হওয়া দরকার। তরুণদের ক্ষমতায় আনার মাধ্যমেই এই ওয়ার্ডে পরিবর্তন আনতে হবে।

সেই হিসেবে ইঞ্জিঃ সুজন একজন শিক্ষিত ও সৎ ছেলে। ভোট বিপ্লবের মাধ্যমে ঘুড়ি প্রতীকে ভোট দিয়ে সুজনকে কাউন্সিলর নির্বাচিত করবো। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ওয়ার্ডের চলামান উন্নয়নকে আরও বেগবান করতে সুজনের ঘুড়ি প্রতীকে ভোট দিতে সকলকে আহবান জানিয়েছেন।

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪