|

নীলফামারীতে আন্তঃজেলা মহিলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ন | মার্চ ১৫, ২০১৯

নীলফামারীতে আন্তঃজেলা মহিলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

নীলফামারী প্রতিনিধিঃ- নীলফামারীতে আন্তঃজেলা মহিলা কাবাডি’র উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে নীলফামারীর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এর উদ্বোধন করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

নীলফামারীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে এ সময় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, নীলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন ।



উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা মহিলা কাবাডি দল ৪৭-৪৫ পয়েন্টের ব্যবধানে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা মহিলা কাবাডি দলকে পরাজিত করেন।

প্রতিযোগিতায় রংপুর ও রাজশাহী বিভাগের আটটি দল অংশ নিচ্ছে। ফাইনাল খেলা আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। জোন পর্যায়ে অনুষ্ঠিত দুই গ্রুপে অংশগ্রহণকারী দলগুলো হলো ‘ক’ গ্রুপে রাজশাহী, রংপুর, দিনাজপুর ও গাইবান্ধা এবং ‘খ’ গ্রুপে বগুড়া, সিরাজগঞ্জ, পঞ্চগড় ও নীলফামারী দল রয়েছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪