|

যুবলীগের কেউ মাদকে জড়িত থাকলে কঠোর ব্যবস্থা—টিপু

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | মে ২৭, ২০১৮

যুবলীগের কেউ মাদকে জড়িত থাকলে কঠোর ব্যবস্থা ... টিপু

স্টাফ রিপোর্টারঃ
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেছেন,আমার যুবলীগের কোনো নেতাকর্মী মাদকের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে আমি কঠোর হাতে দমন করবো। অন্যথা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের কোনো নেতাকর্মীকে অযথা মিথ্যা তথ্য দিয়ে যদি কেউ হয়রানি করবে।

তাদের সাথে আমার বিরোধ সৃষ্টি হবে। ফেসবুকে গুজব রটিয়ে অথবা পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে কোনো আওয়ামীলীগ পরিবারকে ধ্বংসের চেষ্টা করলে আল্লাহর গজব পড়বে।

রবিবার (২৭মে) সন্ধ্যায় ‘সোনার বাংলা’ রেষ্টুরেন্টে পৌর যুবলীগের আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি বিশেষ অতিথির বক্তব্য এসব কথা বলেন।

যুবলীগের কেউ মাদকে জড়িত থাকলে কঠোর ব্যবস্থা ... টিপু

এসময় সালাহ্ উদ্দিন টিপু আরো বলেন, যদি যুবলীগের কোনো নেতাকর্মী মাদকের সাথে জড়িত থাকে তাহলে পুলিশের হাতে তাকে তুলে দিন। তবে অযথা যুবলীগ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কোনো নেতাকর্মীকে হয়রানি করবেন না। নেতাকর্মীদের উদ্দেশ্যে সালাহ উদ্দিন টিপু বলেন, আওয়ামীলীগ বিরোধী ও ষড়যন্ত্র কারীদের ফেসবুক ফ্রেন্ড লিস্টে থাকা যাবে না।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা এম এ তাহের।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট জসিম উদ্দিন, সদর উপজেলা পশ্চিম যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু ও পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন হ্যামেল, যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিজান।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪