|

মাদারীপুরে এক মহিলা মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ন | মার্চ ১০, ২০১৯

মাদারীপুরে এক মহিলা মাদক ব্যবসায়ী আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার কুকরাইল এলাকার মহিউদ্দিন আনান হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে শুরুবার বেলা ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনশো পিস ইয়াবাসহ মিতু নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

পুলিশ(ডিবি) সুত্রে জানা গেছে, সদর উপজেলার কুকরাইল মহিউদ্দিন আনান হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোবারেক হোসেন এর নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে’ হালিমা আক্তার মিতু’র নামের এক মেয়ের দেহ তল্লাশি করে ৩০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত হালিমা আক্তার মিতু সদর উপজেলা ঘটমাঝি ১ নাম্বার ওয়াড এলাকার মৃত দুলাল বেপারী মেয়ে।



মাদারীপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি মোঃ আবু নাঈম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হালিমা আক্তার মিতু নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার সাথে ৩০০ ইয়াবা ও মোবাইল জব্দ করা হয়। এবিষয়ে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। ওসি আরও জানান মাদক বিরোধী এই অভিযান আমাদের চলবেই।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪