|

মাদারীপুরে নব-নির্বাচিত চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ন | জুন ২২, ২০১৯

মাদারীপুরে নব-নির্বাচিত চেয়ারম্যাদের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ওভাইস চেয়ারম্যান এবং দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন। শুক্রবার দুপুরে মাজারে এ পুস্পমাল্য অর্পন করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে, মাদারীপুর সদর উপজেলায় গত ১৮জুন নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান কালু খান বিপুল ভোটের ব্যবধানে বেসরকারি ভাবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়।

শুক্রবার সকালে দলীয় নেতাকর্মী, সমার্থক ও মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস আক্তারসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন। নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালু খান জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নয়নের সার্থে সদর উপজেলাবাসির জন্য কাজ করে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোতালেব মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সেলিম, মাদারীপুর চেম্বার অব কমার্স এর সভাপতি হাফিজুর রহমান খান (জাচ্চু নানা), জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক জামিল হোসেন মনির, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪