|

মাদারীপুরে প্রায় অর্ধকোটি টাকার ইয়াবাসহ মাদক সম্রাট আটক

প্রকাশিতঃ ৫:৫০ অপরাহ্ন | জুলাই ২৩, ২০১৯

মাদারীপুরে প্রায় অর্ধকোটি টাকার ইয়াবাসহ মাদক সম্রাট আটক

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার সপ্তম চীনমৈত্রী সেতু টোলপ্লাজার সামনে অভিযান চালিয়ে প্রায় অর্ধকোটি টাকার ইয়াবাসহ আইয়ুব আলী হাওলাদার (৪২) নামের এক মাদক সম্রাটকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প। মোঙ্গলবার (২৩ জুলাই) ভোর রাতে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প সংবাদ সম্মেলন করে জানায়, মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খাঁন সপ্তম চীনমৈত্রী সেতুর টোল প্লাজার সামনে দিয়ে মাদকদ্রব্য’র বড় চালান পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প একটি বিশেষ আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে¡ (ঢাকা মেট্রো-ড-১৪-৭৪৭১) একটি মিনি ট্রাকে অভিযান চালায়।

এসময় উক্ত ট্রাকটি তল্লাশী করে চালকের সিটের নিচে বিশেষ পদ্ধতিতে রাখা সাড়ে বার হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ও আইয়ুব আলী নামের এক মাদক সম্রাটকে আটক করা হয়। যাহার আনুমানিক মূল্য ৩৭,৫০,০০০/-(সাইত্রিশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ও মিনি ট্রাকটি জব্দ করা হয়। আটককৃত আইয়ুব আলী ঝালকাঠি সদর উপজেলার মুরাসাতা গ্রামের মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে।

সিপিসি-৩ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, একটি মিনি ট্রাকের মাধ্যমে চাঁদপুর হতে খুলনার উদ্দেশ্য মাদকদ্রব্য নিয়ে রওনা হয়েছে বলে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসহ আইয়ুব আলীকে আটক করা হয় ও একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

আটককৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪