|

মাদারীপুরে পুরুষশুন্য এলাকাতে প্রতিনিয়ত চলছে ভাংচুর ও লুটপাট

প্রকাশিতঃ ১:৪৭ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

মাদারীপুরে পুরুষশুন্য এলাকাতে প্রতিনিয়ত চলছে ভাংচুর ও লুটপাট

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিটন হাওলাদার এর বাড়িতে গতকাল দিবাগত গভীররাতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, সাহেব আলী মাদবরকে (৫৫) কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। এতে ৫৭ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করা হয়। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

তবে গ্রেফতার আতঙ্কে পুরুষ শুন্য হয়ে গেছে কালিকাপুর ওপাচখোলা ইউনিয়ন কয়েকটি গ্রামে। এই সুযোগে সাহেবআলীর অনুসারিরা পতিপক্ষের বাড়ি ঘরে দফায় দফায় হামলা ভাংচুর লুটপাট ও ধংশো যোগ্য কাজ চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

এরএই ধারাবাহিকতায় বুধবার দিবাগত গভীররাতে পাঁচখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিটন হাওলাদারের বাড়িসহ কয়েকটি বাড়িতে স্থানীয় মজিদ মাদবরের ছেলে সেন্টু মাদবরের নেত্বতে হামলা ভাংচুর ও লুটপাট চালায় ।

হামলাকারীরা বাড়ির আসবাবপত্র, আইপিএস কারেন্ট মিটার, দুধের গাভীসহ ৭টি গরু- ও এক পতিবন্ধির সরকারের দেওয়াসহ ৫টি ছাগল লুট করে নিয়ে যায়। এবং ঘরের ভিতরে থাকা ২টি টিভি, ৩টি ফ্রিজ , ২টি আলমারি ৪ ভরি স্বণ , নগত টাকা, ধান চাল, পাটসহ ঘরের মূল্যবান মাল লুটে নেয়। এতে করে প্রতিটি বাড়ি ঘরের এমন অবস্থা সৃষ্টি হয়েছে যে থাকার একেবারে অযোগ্য।



বাবুল হাওলাদারের স্ত্রী ফেরোজা বেগম ও রিপন হাওলাদারের স্ত্রী নাসরিন জানান, রাত পোনে ১২টার দিকে আমরা ভাংচুর ও শোরগোলের শব্দ শোনে কম্পিত উঠে ঘরের পিছনের দরজা দিয়ে বেরিয়ে পাশের ঘরে লুকিয়ে থাকি এবং দেখি বাংলাবাজার এলাকার মজিদ মাদবরের ছেলে সেন্টুমাদবরসহ কয়েকশো লোক দেশীয় অস্ত্র দিয়ে হামলা ভাংচুর ও লুটপাট চালায়।

প্রায় রাত তিনটা পর্যন্ত আমাদের বাড়ি ঘরের গরু বাছুর, ছাগল, হাস মুরগী, এমনকি পানি খাবার একটা গ্লাসও রেখে যায়নি। আমরা এখন অসহয় হয়ে মানবতার জীবনজাপান করছি। আইনের মাধ্যমে এই ধংশোযোগ্য হামলা কারিদের বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার উপ পরিদর্শক মোঃ সোহেল জানান ঐ রাতে হামলার খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ যাওয়ার আগেই হামলা কারিরা ভাংচুর ও লুটপাট করে পালিয়ে যায়।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪