|

মাদারীপুরে থানায় মামলা না নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০১৯

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

মাদারীপুরে আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা ও নির্যাতন চালিয়ে আসছে একজন প্রভাবশালী নেতার ভারাটিয়া সন্ত্রাসীরা, এর প্রতিবাদে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান।

তিনি সংবাদ সম্মেলনে লিখিত ও মৌখিক বক্তব্যে বলেন, মাদারীপুরে একজন প্রভাবশালী নেতার কিছু হাইব্রিড কর্মীরা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের উপর একাধিক বার হামলা করেছে। এ বিষয় আমি থানায় মামলা করেতে গেলেও থানা পুলিশ মামলা নেয়নি। উল্টো বিভিন্ন ধরনের মামলা দিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে।

কিন্তু একটি মহল কতিপয় আওয়ামীলীগ নাম ধারী ব্যাক্তিরা তাদের ক্ষমতার পরিধি বারানোর জন্য ভারাটিয়া সন্ত্রাসী লালন পালন করে সমাজকে অস্থেশির করছে।

শনিবার দুপুরে তার নিজ কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে তিনি আরোও জানান, গত বৃহম্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছে পোস্টার লাগানোর সময় শহরের পুরানবাজার এলাকায় মোটরসাইকেলযোগে ৮/১০ জনের একদল দুর্বৃত্ত পোস্টার লাগানোর কর্মী নেপাল ও দিপুর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। ৬ জুলাই যুবলীগ নেতা আমিন খানসহ ২জনকে কোপায়।

এছাড়াও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আকনকে ওই প্রভাবশালী মহল হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে জখম করে। যুবলীগ নেতা কাওছারের উপরও হামলা চালায় এই সন্ত্রাসীরা।

মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান সংবাদ সম্মেলনে আরোও বলেন, এই প্রভাবশালী মহল আমার ব্যবসা বানিজ্যও কেড়ে নিয়েছে। থানায় মামলা করতে গেলে ওসি মামলা নেয়নি। আমি এর বিচার চাই।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, উপজেলা চেয়ারম্যানের স্ত্রীসহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

দেখা হয়েছে: 648
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪