|

মাদারীপুর এক গৃহবধূর লাশ ফেলে পালিয়েছে ভ্যানচালক

প্রকাশিতঃ ১০:০৫ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০১৯

লাশ

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর হাসপাতালে বুধবার রাত সাড়ে ১০ টার দিকে এক গৃহবধুর লাশ ফেলে পালিয়েছে ভ্যানচালক। পরে বৃহস্পতিবার সকালে খবর পেয়ে গৃহবধুর পরিবার লোকজন এসে দাবী করেছে তাকে পরিকল্পিত ভাবে কেউ হত্যা করে রেখে যায়।

পারিবারিক, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর কালকিনি উপজেলার গোপালপুর এলাকার ওয়াহেদ আলী সরদারের ছেলে মাসুদ সরদারের সাথে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের মাটিভাঙ্গা এলাকার মোঃ শাহ আলমের মেয়ে মুক্তা বেগমের (২৫) সাথে প্রায় তিন মাস আগে পরিবারের অজান্তে গোপণে বিয়ে হয়।

মুক্তা ৫ বছরের মেয়ে সন্তানসহ প্রথম স্বামীকে তালাক দিয়েই দ্বিতীয় স্বামী মাসুদ সরদারকে বিয়ে করেন। এতে মুক্তার বাবা-মা তার দ্বিতীয় বিয়ে মেনে নেয়নি। ফলে তিন মাস ধরে মুক্তা তার দ্বিতীয় স্বামীর বাড়িসহ বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়ি কাটিয়েছে।

ঘটনার দিন রাতে তার এক আত্মীয় মাদারীপুর সদর উপজেলার শহরের কুকরাইল এলাকায় আফজাল হোসেনের বাড়িতে ছিলো। ঐ বাড়ির একটি রুমে মুক্তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ঐ বাড়ির লোকজনসহ প্রতিবেশিরা, এসময় তারা গুরুতর অবস্থায় মুক্তাকে উদ্ধার করে একটি ভ্যানগাড়িতে করে হাসপাতালে পাঠায়।

মুক্তা মারা গেছে বুঝতে পেরে অজ্ঞাত ভ্যানচালক হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যায়। বুধবার রাতেই সদর হাসপাতালের ডা. মো. মফিজুল ইসলাম এক চিঠির মাধ্যমে সদর থানার ওসিকে লাশের বিষয়টি অবগত করেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। মুক্তা বেগমের কয়েক জন আত্মীয় জানায়, মুক্তার বিষয়টি মিমাংশার প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে নিহত মুক্তার বাবা মোঃ শাহ আলম বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি। কারণ লাশের গায়ে কিছু আঘাতের চিহ্ন দেখতে পেয়েছি। আমার মেয়েকে কেউ মেরে ঝুলিয়ে রেখেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

মাদারীপুর সদর থানার এসআই শ্যামলেন্দু ঘোষ বলেন, হাসপাতাল থেকে থানায় খবর দেয়া হয় একটি মেয়ের লাশ হাসপাতালে রেখে গেছে এক ভ্যান চালক। পরবর্তীতে আমরা হাসপাতালে গিয়ে লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাঝে মধ্যেই মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় তাদের দুসর্ম্পকের আত্মীয় আফজাল হোসেনের বাড়িতে আসতো ঐ মহিলা। সেখানে রাতে গলায় ফাঁস দিলে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে ডাক্তার দেখে মহিলা মারা গেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪