|

লক্ষ্মীপুরে মা ও ছেলেকে পিটিয়ে আহত

প্রকাশিতঃ ১১:১১ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে বাড়ির উপর দিয়ে বিদ্যুতের নতুন খুটি নিতে বাঁধা দেওয়ায় মা ও ছেলেকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সুমন নামে এক যুবকের বিরুদ্ধে। আহত মা বিবি আয়েশা বেগম ও ছেলে সাইফুল ইসলাম রনিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার (২৪এপ্রিল) বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিচার দাবী করে গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করে জানান আহতরা।

এর আগে গত শনিবার (২২এপ্রিল) সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের হাবীব উল্যা পন্ডিত বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা ওই বাড়ির প্রবাসী আরিফ হোসের স্ত্রী ও ছেলে। অভিযুক্ত সুমন পাশের বাড়ির লোকমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, পল্লি বিদ্যুতের নতুন খুঁটি নির্দিষ্ট স্থানে স্থাপন না করে প্রবাসীর বাড়ির উপর দিয়ে বিদ্যুতের লাইন টানতে যায় সুমন ও তার পরিবারের লোকজন। এতে ওই প্রবাসীর স্ত্রী বাঁধা দিলে ক্ষিপ্ত হয়ে সুমন বাড়ির চলাচলের পথ বন্ধ করে দেয়।

এ নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন ও তার পরিবারের সদস্যরা আয়েশা বেগমের উপর হামলা চালায়। এসময় ছেলে রনি মাকে বাঁচাতে এলে দু’জনকেই পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার পর এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। এদিকে হামলার ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন আয়েশা বেগমের পরিবারের লোকজন।

এদিকে অভিযুক্ত সুমনের বক্তব্য জানতে তার বাড়িতে গিয়েও পলাতক থাকায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য মমতাজ মিয়া জানান, তুচ্ছ ঘটনা নিয়ে সুমন প্রবাসীর স্ত্রী আয়েশা বেগমকে মারধর করে। বিষয়টি নিয়ে উভয় পক্ষকে ডাকা হয়েছে। কিন্তু অভিযুক্ত কেউ আসেনি। তাই ক্ষতিগ্রস্থ পরিবারকে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪