|

নান্দাইলে মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ন | মে ২৫, ২০১৯

নান্দাইলে মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়ে মারাত্মক আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুর ১২টায় উপজেলার চৈতন খালি গ্রামে ওই বর্বোরোচিত ঘটনাটি ঘটে।

আহত জুলেখা খাতুন (৩৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার চৈতন খালি গ্রামের মৃত কাছুম আলীর মেয়ে জুলেখা খাতুনের প্রায় ২১বছর আগে গাজীপুর জেলার জয়দেবপুর থানার বাইনের চালা গ্রামের অবসর প্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধা চান মিয়ার সাথে।

বিয়ের পর থেকে জুলেখা খাতুন পিতার কাছ থেকে ক্রয়কৃত জমিতে বাড়ি করে থাকেন। ঘটনার দিন দুপুর ১২টায় জুলেখা খাতুন নিজ ঘরে বসে কোরআন তেলাওয়াত করছিলেন। ওই সময় হঠাৎ করে মোহাম্মদ আলী ও তার সহযোগী হারুন দাড়ালো দেশীয় অস্র নিয়ে জুলেখার উপর হামলা চালায়।

জুলেখা খাতুন কিছু বুঝে ওঠার আগেই দাড়ালো দা দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। ওই সময় জুলেখার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত জুলেখা খাতুন জানান, তার পিতার কাছ থেকে জমি ক্রয় করে বাড়ি বানিয়ে থাকেন। দীর্ঘদিন ধরে বাড়ি থেকে উচ্ছেদ করতে তার ভাই সহ এলার কিছু কুচক্রি মহল হুমকি দিয়ে যাচ্ছিল। ঘটনার সময় তিনি নিজ ঘরে কোরআন তেলাওয়াত করছিলেন। হঠাৎ প্রতিবেশী হারুন ও তার ভাই মোহাম্মদ দাড়ালো অস্র নিয়ে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা করে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে আমার মাথায়, হাতে ও পায়ে মারাত্মক জখম হয়েছে।

দেখা হয়েছে: 618
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪