|

মুন্সীগঞ্জে ইয়াবা, বিয়ার ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:২২ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

মুন্সীগঞ্জে ইয়াবা, বিয়ার ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ মস্তফা (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় মুন্সীগঞ্জে বিষেশ অভিযানে ৪শ ৫পিস ইয়াবা ট্যাবলেট ও বিয়ারসহ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর নেতৃতে অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার সময় শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ ইউসুফ ফকির (৪০) কে ৪শ ৫ পিস ইয়াবা ও বিয়ারসহ গ্রেফতার করা হয়। শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ ফকির মুন্সীগঞ্জ ৩ আসনের এমপি এড. মৃনালকান্তি দাসের সাথে রাজনীতিতে সক্রিয়।

র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে মুন্সীগঞ্জ জেলার সদর থানাধীন মহেশপুর গ্রামস্থ মোঃ ইউসুফ ফকির (৪০) এর বসতবাড়ির দোতলা বিল্ডিং এর ২য় তলার পশ্চিম পাশের সর্বশেষ কক্ষে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক (ইয়াবা ট্যাবলেট ও বিয়ার) বিক্রি করতেছে।

এরুপ তথ্যের ভিত্তিত্বে একটি চৌকস আভিযানিক দল রাত সাড়ে ১১টার সময় মুন্সীগঞ্জ সদর থানার মহেশপুর গ্রামের মৃত লাল মিয়া ফকিরের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মোঃ ইউসুফ ফকির (৪০) আটক করা হয়। পরবর্তীতে ৪০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০২ ক্যান বিয়ার, মাদক বিক্রির কাজে ব্যবহৃত মোবাইল সেট ০১ টি, মাদক বিক্রির নগদ ৬,০৮,২০০/- টাকা জব্দ করা হয়।

শীর্ষ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছে। সে এলাকায় শীর্ষ মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়। মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার মুন্সীগঞ্জ সদর থানায় আজ বুধবার দপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪