|

গোদাগাড়ীতে মেয়েকে ধর্ষনের অভিযোগে পিতা আটক

প্রকাশিতঃ ৩:৫৩ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

মেয়েকে-ধর্ষন-Father detained in Godagari for raping a girl

শামসুজ্জোহা বাবু ,গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে মেয়েকে ধর্ষনের অভিযোগে পিতাকে আটক করেছে থানা পুলিশ হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায় ১৯ শে এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের কাপাসিয়া পাড়া গ্রামের কোবাদ আলীর ছেলে আব্দুস সামাদ (৪৫) তার ১৪ বছরের মেয়েকে নিজ বাড়ীতে ধর্ষণ করে।

মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আব্দুস সামাদকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এলাকাবাসী জানায় মেয়েটির মা চাঁপাই শহরে ভিক্ষা করার কারণে বাড়ীতে ছিলনা তাই বাড়ীতে পিতা ও মেয়েটি ছিল। এই সুযোগে মেয়েকে ধর্ষণ করে পিতা।

এ প্রসংগে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাব হোসেন বলেন এ ঘটনায় পিতাকে আটক করা হয়। আটককৃত গণধোলাই দেয়ার কারণে গুরুতর আহত হওয়ায় পুলিশী হেফাজতে আব্দুস সামাদকে গোদাগাড়ী ৩১শয্যা হাসপতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেওয়ারপর ছুটি দিয়ে দেই । থানার ওসি আরও জানান লিখিত অভিযোগ পাওয়া গেলে মামলা দায়ের হবে।ধর্ষিত মেয়েটি স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 417
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪