|

মোবাইলে কথা বলা নিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর ছুড়িকাঘাতে শিক্ষার্থী খুন

প্রকাশিতঃ ১:৪৬ পূর্বাহ্ন | জুলাই ২৮, ২০১৮

মোবাইলে কথা বলা নিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর ছুড়িকাঘাতে শিক্ষার্থী খুন

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ

কলাপাড়ায় আবু বকর (১৪) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর (কিশোর) ছুড়িকাঘাতে নিহত হয়েছে অপর কিশোর মাদ্রাসা শিক্ষার্থী রাজিব খলিফা (১১)। শুক্রবার বেলা ২টায় উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের সুগডুগী মোহাম্মদপুর হিফজুল কুরআন দীনিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। ছুড়িকাঘাতকারী আবু বকরকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, মোবাইলে কথা বলা নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে আবু বকর রাজিব খলিফাকে ছুড়ি দিয়ে বুকে আঘাত করে। এতে সে মারাত্নক জখম হয়।

স্থানীয়রা রাজিরকে উদ্বার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত রাজিব ওই এলাকার বরকতিয়া গ্রামের লিটন খলিফার পুত্র। তার মা রাহিমা বেগম জর্ডান প্রবাসী। সে তার খালা নারগীস আক্তারের বাড়ীতে থেকে কুরআনের হাফিজী লেখাপড়া করত। ঘাতক কিশোর আবু বকর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের সোনাপাড়া গ্রামের নাসির তালুকদারের পুত্র বলে জানা গেছে।

মাদ্রসা শিক্ষক হাফেজ মোহাম্মদ মাইনুদ্দীন জানান, ঘটনার সময় নামাজ চলছিল। এসময় ডাক চিকৎকারে দ্রুত খুৎবা শেষ করে গিয়ে দেখেন রাজিবের রক্তাত্ত দেহ মাটিতে পড়ে আছে। ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকর আটক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 803
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪