|

ময়মনসিংহে কথিত বন্ধুকযুদ্ধে এবার যুবক নিহত

প্রকাশিতঃ ৩:৩৫ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৮

ময়মনসিংহে কথিত বন্ধুকযুদ্ধে এবার যুবক নিহত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ভালুকা উপজেলার হাইজ্যাকের মোড় এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে মুরাদ আকন্দ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ বলছে সে শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত সর্দার ছিল। তার বিরুদ্ধে ডাকাতি মামলাসহ ৫ টি মামলা রয়েছে। মুরাদ উপজেলার বগাজান গ্রামের শাহজাহান আকন্দের ছেলে বলে জানা গেছে।

এঘটনায় ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক ( এসআই) মনির হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম গুরতর আহত হয়েছে। তাদেরকে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (১৫ জুলাই ) মধ্যরাত ২ টার দিকে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার (বিপিএম বার পিপিএম) এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার মধ্যরাতে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাকের মোড় এলাকায় গোপন সংবাদ আসে কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে এমন সংবাদের ভিত্তিতে ওসির নেতৃত্বে অভিযানে ওই স্থানে পুলিশের একটি চৌকশ টিম পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষণ শুরু করে। এ সময় পুলিশ ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

ময়মনসিংহে কথিত বন্ধুকযুদ্ধে এবার যুবক নিহত

তিনি আরও জানান, উভয়ের পক্ষের মধ্যে গুলা গুলির মাঝে পরে শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত সর্দার মুরাদ আকন্দ হাইজ্যাকের মোড় ব্রীজে উপর গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন। এঘটনায় ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক ( এসআই) মনির হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম গুরতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি আরও জানান, মুরাদ আকন্দ পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে ৫ টি ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ১টি রামদা, ১টি চাপাতি ১টি ছুড়ি উদ্ধার করা হয়। এঘটনায় ভালুকা মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 734
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪