|

ময়মনসিংহে কলেজ ছাত্রের হাতে স্কুল ছাত্র খুন

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০১৯

khun- খুন-howrah-dead

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পল্লী এলাকায় কলেজ ছাত্র রিফাতের হাতে আলফাজ মিয়া (১২) নামে এক স্কুল ছাত্র খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কলেজ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তি গফরগাঁও আলতাফ গোলন্তাজ কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।

বুধবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলার খারুয়া বরাইল গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্র খারুয়া বরাইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন, সে ওই গ্রামের রুহুল আমিনের ছেলে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে উপজেলার খারুয়া বরাইল গ্রামে আলফাজ নামে এক স্কুল ছাত্রকে একই উপজেলার ছয়বাড়ীয়া গ্রামের কলেজ পড়ুয়া ছাত্র রিফাত হঠাৎ বাঁশ দিয়ে অতর্কিতভাবে হামলা করে।

এ সময় আলফাজ মাথায় আঘাত পেয়ে গুরতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে আলফাজের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনা অভিযুক্ত রিফাতকে আটক করেছে পুলিশ। অন্যদিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে এ ঘটনায় নিহতের বাবা রুহুল আমিন বাদি হয়ে লিখিত একটি অভিযোগ দিয়েছে। মামলার প্রস্তুতি চলেছ। অভিযুক্ত রিফাত উপজেলার ছয়বাড়ীয়া গ্রামের মৃত সিরাজ মিলিটারির ছেলে বলে জানা গেছে।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪