|

ময়মনসিংহে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | মে ২৪, ২০১৯

ময়মনসিংহে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে পাওনা টাকার জেরধরে জেলা কৃষকলীগ নেতা আরিফ উল্লাহ খান বাপ্পীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে একদল সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। আহত বাপ্পী জেলা কৃষকলীগের সহ-সভাপতির দায়িত্বে পালন করছেন।

এদিকে কৃষকলীগ নেতা বাপ্পীর অভিযোগ, ব্যবসার পাওনা পাঁচ লাখ টাকা না দিতেই এ হামলা চালিয়েছে কাইয়ুম নামের অন্য এক ব্যবসায়ী।

জানা যায়, গত ২১ মে রাতে রেলওয়ে ষ্টেশন এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা বাপ্পীকে মাথায় ও শরীরে কুপিয়ে রক্তাক্ত করে এবং তার ব্যবসায়ীক ও দলীয় চেম্বারে ভাংচুর চালিয়েছে। এ সময় ছিনিয়ে নিয়ে যায় জেলা কৃষকলীগের ইফতার মাহফিলের দুই লাখ ছিয়াত্তর হাজার টাকা। পরে স্থানীয়রা তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ৬ নং ওয়ার্ডে নিয়ে ভর্তি করেন। তবে তিনি এখন শঙ্কামুক্ত রয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

অন্যদিকে এ হামলার ঘটনায় গত ২২ মে রাতে দুই জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরও ৭/৮ জনের বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় কৃষকলীগ নেতা আরিফ উল্লাহ খান বাপ্পী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন । আসামিরা হলেন, নগরীর গাঙ্গিনারপাড় হকার্স মার্কেটের গফরগাঁও মেশিনারী ষ্টোর এর মালিক কাইয়ুম (৪৫) ও তার ভাই মোঃ আবু সাঈদ (৩৭) সহ অজ্ঞাত ৭/৮ জন।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম মামলার বিষটি নিশ্চিত করেছেন।

বাদীর অভিযোগে জানা যায়, দীর্ঘদিন যাবৎ গাঙ্গিনারপাড় হকার্স মার্কেটের গফরগাঁও মেশিনারী ষ্টোর এর মালিক কাইয়ুম কাছে জেলা কৃষকলীগের সহ-সভাপতি আরিফ উল্লাহ বাপ্পীর ব্যবসায়ীক পাওনা পাঁচ লাখ টাকা পাবে। এই টাকা নিয়ে কাইয়ুব দীর্ঘদিন যাবৎ গড়িমসি করে আসছিলো। এ বিরোধের জের ধরেই সশস্ত্র সন্ত্রাসীদের নিয়ে হামলা চালায় কাইয়ুম ও তার সহযোগিরা।

দেখা হয়েছে: 405
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪