|

ময়মনসিংহে কোটা আন্দোলন ঠেকাতে মাঠে ছাত্রলীগ

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | জুলাই ০২, ২০১৮

ময়মনসিংহে কোটা আন্দোলন ঠেকাতে মাঠে ছাত্রলীগ

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহে কোটা সংস্কার আন্দোলন ঠেকাতে মাঠে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে সকাল ১০ টা থেকে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে অবস্থান নেয় নেতাকর্মীরা।

সোমবার (২ জুন) দুপুরে ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়। পরে নগরীর বিভিন্ন প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে নগরীর সি,কে, ঘোষ রোডস্থ এলাকায় প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে সমাপ্ত করা হয়।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজ, ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি তুষার প্রমুখ। এসময় ছাত্রলীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহে কোটা আন্দোলন ঠেকাতে মাঠে ছাত্রলীগ

এদিকে সোমবার সকাল ১০টার দিকে ময়মনসিংহে কোটা সংস্কার আন্দোলনকারীদের পূর্বঘোষিত কর্মসূচি পতাকা মিছিল ও বিক্ষোভ করার কথা ছিল। কিন্তু জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মাঠে অবস্থান নেয়ার ফলে আন্দোলনকারীরা জরো হতে পারেনি।

অন্যদিকে ময়মনসিংহের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ গুলোতে খোজ নিয়ে জানা যায়, সকাল থেকেই আন্দোলনকারীদের কেহ মাঠে ছিল না।

এছাড়াও জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে আনন্দ মোহন ক্যাম্পাসসহ নগরীর বিভিন্ন স্থানে শোডাউন দিতে দেখা গেছে ছাত্রলীগের নেতা কর্মীদেরকে। ছাত্রলীগের এমন মারমুখি অবস্থার কারণে কোটা সংস্কারের দাবিতে অান্দোলন কারীরা তাদের কর্মসূচী পালন করতে পারেনি।

দেখা হয়েছে: 608
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪