|

ময়মনসিংহে গুজব রটনাকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৯

ময়মনসিংহে গুজব রটনাকারী গ্রেফতার

মোঃ কামাল, ময়মনসিংহঃ পদ্মাসেতুতে মাথা লাগবে বলে গুজব ছড়িয়ে সরকারকে বির্বত করার চেষ্টায় লিপ্ত একটি চক্র। তাদের লক্ষ্য সরকারের উন্নয়ন বাঁধগ্রস্থ করা। ঠিক তখনি মাঠে নেমেছে প্রশাসন। আর একের পর এক গুজব সন্ত্রাসী ধরা পড়ছে দেশের বিভিন্ন এলাকা থেকে। তেমনি এক গুজব সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ময়মনসিংহ পুলিশ।

চক্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমে কাল্পনিক, অসত্য কাহিনী জুড়ে দিয়ে সাধারণ জনগণকে এটি বুঝাতে চাইছে গলাকাটা আছে। ময়মনসিংহ নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামের আমিনুল ইসলাম নামের এক ব্যাক্তির জাতীয় পরিচয়পত্রের বিপরীতে সিম ব্যবহার করে এমনি গুজব চালায় কুমিল্লা জেলার বিল্লাল হোসেন (২২)।

সে ফেসবুকে maulana sayer billal Hossain mujahedi নামে পেজ খুলে বিভিন্ন সময় গলাকাটা নিয়ে মিথ্যা তথ্য সম্বলিত গুজব রটনা করে। বিষয়টি পুলিশের নজরে আসলে ৩ আগষ্ট কুমিল্লা থেকে বিল্লাল নামের ওই যুবককে গ্রেফতার করে ময়মনসিংহ পুলিশ।

এবিষয়ে প্রেস কনফারেন্সের মাধ্যমে সকল তথ্য উপাত্ত তুলে ধরেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন সরকারকে বির্বত করে সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এরা মাঠে নেমেছে। তবে দেশের জনগণ সচেতন থাকলে আমরা এ গুজব চক্রকে প্রতিহত করতে সক্ষম হবোই। ময়মনসিংহ পুলিশ লাইন্সে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন এসপি।

এর আগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসনে জেলা মটর মালিক সমিতি ও শ্রমিক নেতাদের সাথে মতবিনিময় করেন। একইদিন গুরুর হাটকে কেন্দ্র করে নকল টাকা চক্রকে প্রতিহত করতে হাট ইজারাদারদের সাথে কথা বলেন তিনি।

দেখা হয়েছে: 620
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪