|

ময়মনসিংহে গুলিবিদ্ধ ২ মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৩:১৮ অপরাহ্ন | জুন ০৫, ২০১৮

ময়মনসিংহে গুলিবিদ্ধ ২ মরদেহ উদ্ধার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ শহরতলীর পূর্ব চরকালিবাড়ী এলাকার ব্রহ্মপুত্র নদের রেলওয়ে ব্রিজের নিচ থেকে রহস্যজনক গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় দুই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, নগরীর পুরোহিতপাড়া এলাকার সুরুজ আলী ও মাদক সম্রাগী নুরেছা দম্পত্তির ছেলে মুন্না মিয়া (২৫) এবং একই মৃত ফজলুর রহমানের ছেলে ইদ্রিস আলী (৪২)।

অন্যদিকে পুলিশ বলেছেন নিহতরা দুজনই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে। তবে নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে তারা মারা গেছেন বলে ধারনা করা হচ্ছে।

মঙ্গলবার (৫ জুন) দুপুর ১২ টার দিকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ময়মনসিংহে গুলিবিদ্ধ ২ মরদেহ উদ্ধার

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ১০ টার দিকে শহরতলীর চরঈশ্বরদীয়া ইউনিয়নের পূর্ব কালিবাড়ী এলাকার স্থানীয় লোকজন ওই দুজনের মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।

তিনি আরও জানান, আমরা জানতে পেরেছি নিহত মুন্নার বিরুদ্ধে মাদক আইনে ১২টি ও ইদ্রিস আলীর বিরুদ্ধে পৃথকভাবে ৮টি মামলা রয়েছে। পুলিশ ধারণা করছে নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তারা নিহত হয়েছে। তবে বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 726
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪