|

ময়মনসিংহে দশ টাকার জন্য দর্জিকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ১২:৩৪ পূর্বাহ্ন | অগাস্ট ০৮, ২০১৮

ময়মনসিংহে দশ টাকার জন্য দর্জিকে ছুরিকাঘাতে হত্যা

মো: কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর গাঙ্গিনাপাড় ষ্টেশন রোডের বারী প্লাজা শপিংমলের সামনে দশ টাকার জন্য চাঁন মিয়া (২৮) নামে এক দর্জিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে এক বখাটে। সে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের চন্দের বাজার এলাকা মৃত তৈয়ব আলীর ছেলে। তবে নিহত চাঁন মিয়া নগরীর নওমহল এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। সে নগরীর গ্রীন সুপার মার্কেটের শর্মী লেডিস টেইলার্সের কাটিং মাস্টার ছিলেন (নিজস্ব টেইলার্স মালিক)।

এদিকে ঘটনার সঙ্গে জরিত সজল নামে এক যুবককে নগরীর রমেশ সেন রোডস্থ এলাকা থেকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই যুবক নগরীর গাঙ্গিনাপাড় ষ্টেশন রোডের আজিজুল হক ওরফে পেপার আজিজের ছেলে বলে জানিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার (৭ আগস্ট) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাঁন মিয়ার মৃত্যু হয়।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার (৬ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে নগরীর বেস্ততম এলাকা গাঙ্গিনাপাড় ষ্টেশন রোডের বারী প্লাজা শপিংমলের সামনে সজল নামে এক যুবক চাঁন মিয়ার কাছে সিগারেট কিনার জন্য দশ টাকার চেয়ে ছিল। তখন টাকা না দেয়ায় দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সজল ছুরি দিয়ে আঘাত করে চাঁন মিয়াকে। এসময় তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটে সজল পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরে চাঁন মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাত ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে আজ বিকেলে চিকিৎসাধীন অবস্থায় চাঁন মিয়ার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই ঘটনার সঙ্গে জরিত সজল নামে এক যুবককে নগরীর রমেশ সেন রোড এলাকা থেকে আটক করেছে পুলিশ। তবে হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 918
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪