|

ময়মনসিংহে ১ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১:৪৬ অপরাহ্ন | জুন ১৬, ২০১৮

Atok-আটক

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ নগরী থেকে পুলিশ অফিসের সাবেক সাট মুদ্রাক্ষরিকের বাসা থেকে ফেনসিডিলসহ মামুন নামে এক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি । এসময় আটক ব্যক্তির কাছ থেকে ৫ টি ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

এদিকে এলাকাবাসী বলছে, মামুন ফেনসিডিলের বড় ব্যবসায়ী। তাকে আটকের কিছুক্ষন পূর্বেই প্রাইভেটকার যুগে এক বস্তা ফেনসিডিল তার ভাড়া বাসায় প্রবেশ করে। কিন্তু পুলিশ যাওয়ার আগেই ওই গুলো লুকিয়ে বা বিক্রি করে দিয়েছে বলে ধারনা এলাকবাসীর।

শনিবার (১৬ জুন) বিকাল ৫ টার দিকে নগরীর আকুয়া এলাকার ফুলবাড়িয়া বাইলেনের “হোসনা কটেজ” নামীয় একটি বাসা থেকে তাকে আটক করা হয়। যে বাসা থেকে তাকে আটক করা হয় সেটির মালিক ময়মনসিংহ পুলিশ অফিসের এসপির সাবেক সাট মুদ্রাক্ষরিক খন্দকার নাজিম উদ্দিন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ আশিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, মামুন ওই এলাকায় ঠিকাদার পরিচয়ে ৩ তলা বাসার নীচতলার একটি ইউনিট ভাড়া নেন শাহীন নামে এক ব্যক্তি। বাসা ভাড়া নিয়ে সে মামুনের সাথে মিলে মাদক ব্যবসা শুরু করেন। পরে গোপন সুত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ফেনসিডাইলসহ তাদেরকে আটক করা হয়। এ সময় আটক করা হয় একজন ক্রেতাকেও। পুলিশ বলেছে, অন্য দুইজনের বিষয়ে যাচাই বাছাই করে ব্যবস্থা।

এদিকে, ওই বাসার ভাড়াটিয়া ও এলাকাবাসী নাম প্রকাশ না করার শর্তে বলেন, কয়েক মাস ধরে ওই বাসায় মাদকের ব্যবসা করা হচ্ছে। বাড়ির মালিকের বড় ছেলে নিপু খন্দকারকে অবগত করা হলে (নিপু খন্দকার) সে ব্যবস্থা নেয়নি।

ভাড়াটিয়া ও এলাকাবাসীর অভিযোগ, রাতভর হোন্ডায় করে ক্রেতা বিক্রেতাদের আসা যাওয়ায় তারা বিরক্ত হলেও এতদিন ভয়ে মুখ খূলতে সাহস পাননি। নিপু খন্দকার “এসপি পুলিশ আমি দেখব” বলে হুমকি দিতেন। যোগ করেন তারা।

শনিবার বিকাল সাড়ে তিনটায় একটি প্রাইভেট কার যোগে এক বস্তা ফেনসিডিলসহ শাহীনের ভাড়া বাসায় ঢোকানো হয়। তবে পুলিশ আসার আগেই সব বিক্রি করা হয়েছে বলে ধারনা এলাকাবাসীর।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪