|

ময়মনসিংহে রাজাকারপুত্র যুবলীগের কমিটিতে শীর্ষ পদপ্রার্থী

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৯

ময়মনসিংহে রাজাকারপুত্র যুবলীগের কমিটিতে শীর্ষ পদপ্রার্থী

কামরুল ইসলামঃ বাংলাদেশ আওয়ামীলীগ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতা আসার পর বিভিন্ন সুবিধাভোগী বি,এন,পি জামায়াতের নেতা কর্মি আওয়ামীলীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের অনুপ্রবেশের জোর চেষ্টা করে যাচ্ছে।

ময়মনসিংহ সদর উপজেলা ০৭ নং চরনিলক্ষীয়া ইউনিয়ন যুবলীগের কমিটিতে রাজাকারপুত্র শফিকুল ইসলাম শীর্ষ পদপ্রার্থী হওয়ার অভিযোগ উঠেছে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিদের মাঝে।

অনুসন্ধানে জানা যায়, ০৭ নং চরনিলক্ষীয়া ইউনিয়নের উজানপাড়া গ্রামের যুবলীগের কমিটিতে শীর্ষ পদপ্রার্থী শফিকুল ইসলাম এর পিতা মরহুম আব্দুল জব্বার মন্ডল ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তান সেনাবাহিনীর সহযোগী সংগঠন পিজ কমিটির অন্যতম সদস্য হিসেবে সরাসরি স্বাধীনতার বিপক্ষে অংগ্রহন করে। ০৭ নং চরনিলক্ষীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রাজাকার মাহবুব রহমান ফকিরের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে অত্র এলাকার বেশ পরিচিত মরহুম আব্দুল জব্বার মন্ডল।

খোঁজ নিয়ে জানা যায়, ০৭ নং চরনিলক্ষীয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরা বলেন এই রাজাকারপুত্র শফিকুল ইসলাম যদি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কমিটিতে কোন স্থান পায়, তাহলে বঙ্গবন্ধু ও ত্রিশ লক্ষ শহীদের আত্মত্যাগের প্রতি অবমাননা করা হবে।

এবিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হযরত আলী জানান, মরহুম আব্দুল জব্বার মন্ডল ১৯৭১ সালে বাঙালি জাতির স্বাধীনতা যুদ্ধে সরাসরি বিরুদ্ধে অবস্থান নিয়ে সাধারণ মানুষের উপর জুলুম নির্যাতন করেছে। আব্দুল জব্বার মন্ডল স্বাধীনতা বিরুদ্ধবাদীদের সংগঠন পিছ কমিটির অন্যতম সদস্য ছিলেন।

দেখা হয়েছে: 851
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪