|

ময়মনসিংহে স্বপন হত্যায় গ্রেফতার ২

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ন | মার্চ ২১, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহে নগরীতে স্বপন সরকার হত্যা মামলার ঘটনায় ২ যুবককে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নগরীর রুটি ওয়ালাপাড়া এলাকার মৃত দুলাল মিয়া ছেলে সাগর আহমদ (২৫), ও সেনবাড়ী এলাকার মাসুম খাঁনের চেলে মাইন খাঁন (২৫)।

বুধবার (২১ মার্চ ) দুপুরে নগরীর ত্রিশাল বাসস্ট্যান্ড ও চরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কোতুয়ালী মডেল থানার ৩ নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আব্দুল খালেক এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত মঙ্গলবার বিকেলে নগরীর সারদা ঘোষ রোড এলাকায় স্বপন সরকার (২৮) নামে এক যুবককে খুন করে দুর্বৃত্তরা।

নিহতের বুকের বাম পাশে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। ওইদিনই এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নোমান নামে এক প্রজেক্ট ম্যানেজারসহ ৭ জনকে আটক করেছে কোতুয়ালী থানা পুলিশ ।

তিনি আরও জানান, বুধবার সকালে নিহতের বাবা বেনু সরকার বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ ও আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কোতুয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যে সাগর ও মাইনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২২ মার্চ ) দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২০ মার্চ) নগরীর সারদা ঘোষ রোডের নির্মাণাধীন একটি ভবনের চারতলায় নির্মমভাবে স্বপনকে হত্যা করা হয়। স্বপন নগরীর মুন্সীবাড়ি এলাকার বেনু সরকারের ছেলে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এই খবর নিশ্চিত করে জানিয়ে ছিলেন, মঙ্গলবার বিকেল ৫টার দিকে নগরীর সারদা ঘোষ রোডের জাপান সিটি টাওয়ার নামে নির্মাণাধীন বাড়ির ৪ তলায় ৪ যুবককে উঠতে দেখা যায়। উঠার ৩০ মিনিট পরেই সেখান থেকে রক্তাক্ত লাশ নামিয়ে আনেন অজ্ঞাত ৩ যুবক।

এসময় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে ওই ভবনের প্রকল্প ব্যবস্থাপক নোমানসহ ৭ জনকে আটক করে পুলিশ।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪