|

ময়মনসিংহ জেলা আ’লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০১৯

ময়মনসিংহ জেলা আ'লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাসহ সিটি করপোরেশনের মেয়রের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্ধেশ্য প্রণোদিত অপপ্রচারের সংবাদের প্রতিবাদে ঝড় বইছে। মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ।

বিকালে হাজার হাজার প্রতিবাদী বিক্ষুব্ধ মানুষ বিক্ষোভ মিছিল করেছে। শহরের কৃষ্ণচুড়া চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের টাউন হলের সামনে গিয়ে শেষ হয়। গত ২৮ সেপ্টেম্বর সম্পাদক ডটকম নামে একটি নামে একটি অনলাইনে ক্ষমতার পালা বদলে হঠাৎ সম্পদশালী শামীম, টিটু , মোয়াজ্জেম এখন কোটি কোটি টাকার সম্পদ শিরোনামে সংবাদ পরিবেশন করে। পরে আবার সংবাদটি তুলে নেয়। এ ব্যাপারে কোতোয়ালী থানায় ডিজিটাল আইনে মামলা হয়। এ ব্যাপারে পুলিশ মাসুদ রানা বিজয় নামে ছাত্রলীগ নেতা গ্রেফতার করেছে।

মঙ্গলবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সহ-সভাপতি আমিনুল হক শামীম ও মোমতাজ উদ্দিন, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম বলেন, একটি কুচক্রী মহল জেলা আওয়ামী লীগের স্বনামধন্য নেতাদের হেয় প্রতিপন্ন করার ঘৃণ্য অপচেষ্টায় লিপ্ত হয়েছে। মহলটি বিএনপি ও জামায়াত-শিবিরের আশ্রয়-প্রশ্রয়ে রাজনৈতিক দেওলিয়াপনার পরিচয় দিয়ে মিথ্যা বানোয়াট, জঘণ্য ষড়যন্ত্রমূলক কূটকৌশলের আশ্রয় নিয়েছে।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল একজন স্বনামধন্য আইনজীবী। তিনি যুদ্ধাপরাধীর বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তিকারীদের বিরুদ্ধে একাধিক মামলা করেছেন। দলীয় কর্মকান্ড বেড়ে যাওয়ায় বর্তমান দলীয় কার্যালয়ে স্থান সংকুলান না হওয়ায় জেলা আওয়ামী লীগের নতুন কার্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। সেখানে প্রতিদিন ৪০০/৫০০ নেতাকর্মীর সমাগম হচ্ছে।

অলকা নদীবাংলায় তার কোনো ফ্ল্যাট নেই। তিনি সেখানে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করছেন। তার কোনো প্রাইভেটকার নেই। চলেন রিকশায় অথবা দলীয় কর্মীদের মোটরবাইকে।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম ও তার ছোট ভাই মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু পারিবারিকভাবেই বড় ব্যবসায়ী। আমিনুল হক শামীম একজন ভিআইপি এবং সিআইপি। তিনি বিএনপি আমলে কারা-নির্যাতিত নেতা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তার দেশে ফাইভ স্টার হোটেলসহ বিভিন্ন বৈধ ব্যবসা রয়েছে।

তিনি আরও বলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর বিরুদ্ধে মনগড়া, মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হয়েছে, যা ফরমায়েসী অপপ্রচার ছাড়া আর কিছুই নয়। এসব মিথ্যাচারের তীব্র নিন্দা জানাই।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সহ-সভাপতি আমিনুল হক শামীম, মহানগর শাখার সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর নামে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচারের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় আইসিটি আইনে মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 499
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪