|

ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৮

ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পরেছে ঢাকাগামী যাত্রী সাধারন।

এদিকে জেলা মটরমালিক সমিতির বাস বিভাগের সাধারন সম্পাদক বিকাশ সরকার জানান, নিরাপত্তার সার্থে দিনের বেলা ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল আমরা বন্ধ রেখেছি। তবে পরিবেশ সাভাবিক থাকলে রাতের বেলা বাস চলবে।

ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

বৃহস্পতিবার (২ আগস্ট) সকালে নগরীর আন্ত জেলা মাসকান্দা বাস টার্মিনালে এসে সব ধরনের যান চলাচল বন্ধ দেখা যায়।

জানা যায়, গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের যাত্রীবাহী বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় দোষীদের বিচার ও নিরাপদ সড়কের দাবিতে ময়মনসিংহসহ সারাদেশেই প্রধান সড়ক অবরোধ করে আন্দোলন করছে সাধারন শিক্ষার্থীরা।

এ সময় যাত্রীবাহী বাস, ট্রাক, প্রাইভেট কার, ও ব্যাটারী চালিত অটোরিক্সা এবং দোকানপাট ভাংচুর করে আন্দোলনকারী শিক্ষার্থীরা। তাই নিরাপত্তার সার্থে দিনের বেলা ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

অন্যদিকে ঢাকাগামী কয়েকজন শিক্ষার্থী জানান, আগামীকাল ৩ আগস্ট আমাদের বিসিএস পরীক্ষা। তাই আজ ঢাকা যাওয়ার জন্য সকালে বাস টার্নিনালে আসছি। কিন্তু এসে দেখি ঢাকা যাওয়ার সব যাত্রীবাহী বন্ধ রয়েছে। এতে আমরা দুর্ভোগে পরেছি। আজ ঢাকা যেতে না পারলে আমাদের পরীক্ষার বড় ধরনের ক্ষতি হয়ে যাবে। এজন্য বাস মালিকদের প্রতি বাস চলাচল রাখার অনুরোধ জানিয়েছেন শিক্ষার্থীর।

দেখা হয়েছে: 729
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪