|

ময়মনসিংহ নগরীতে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাচ্ছে প্রায় ৫২ হাজার শিশু

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ন | জুন ২২, ২০১৯

ময়মনসিংহ নগরীতে ভিটামিন 'এ' ক্যাপসুল খাচ্ছে প্রায় ৫২ হাজার শিশু

মোঃ কামাল, ময়মনসিংহঃ হাম, ডায়রিয়াসহ সব ধরনের রোগ থেকে বাঁচাতে শুরু হয়েছে ৬-৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর ক্যাম্পেইন। শনিবার (২২ জুন) সকালে সিটি কর্পোরেশন ভবনে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন অনুষ্টানে জেলা সিভিল সার্জন ডাঃ একেএম আব্দুর রব, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আনোয়ার হোসেন, মেডিকেল অফিসার ডাঃ এইচ কে দেবনাথ, মসিকের স্যানেটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা রুপালী মজুমদার, মো: সুরুজ মিয়া, মো: রবিউল ইসলাম প্রমুখ উপস্হিত ছিলেন।

সকাল ৮টা থেকে একযোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় ক্যাপসুল খাওয়ানো শুরু হয়। এ ক্যাম্পেইন চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এর মধ্যে নগরের ৩৩ টি ওয়ার্ডে ২৬২ টি কেন্দ্রে ৬ মাস থেকে ৫৯ মাস বয়সের ৫১ হাজার ৮৯৬ জন প্রায় ৫২ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াচ্ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)।

স্বতঃস্ফূর্ত পরিবেশে ভিটামিন ‘এ’ ক্যাপসুল ক্যাম্পেইন শুরু হয়েছে জানিয়ে মসিকের স্যানেটারী ইন্সপেক্টর দীপক মজুমদার শীর্ষ খবরকে বলেন, ‘কোনো শিশুই যাতে ক্যাপসুল খাওয়া থেকে বঞ্চিত না হয় সে বিষয়ে আমাদের স্বেচ্ছাসেবকরা সচেষ্ট রয়েছেন।’

দেখা হয়েছে: 610
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪