|

ময়মনসিংহে পৃথক ঘটনায় ৪ লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৯

ময়মনসিংহে পৃথক ঘটনায় ৪ লাশ উদ্ধার

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরী ও ত্রিশাল উপজেলা থেকে পৃথক ঘটনায় ২ পুরুষ, ২ নারীসহ ৪ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, ত্রিশালের স্কুলছাত্রী রিফা (১৭), ময়মনসিংহ নগরীতে অজ্ঞাত দুই নারী ও ট্রেনে কাঁটা পড়া এক বৃদ্ধ।

বুধবার (৬ মার্চ) সকালে ত্রিশাল পৌর শহরের উজানপাড়া ও ময়মনসিংহ নগরীর টাউন, তিন কোনা পুকুরপাড় এবং বাদেকল্পা থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, উপজেলার পৌর এলাকার ২নং ওয়ার্ডের ওজানপাড়া গ্রামে একটি বাড়ির পেছনে পুকুর ঘাটে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রিফা নামে ওই তরুণী। তার লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



এদিকে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, শহরের টাউন হল এলাকা থেকে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত (৮০) এক নারী ও সদরের দাপুনিয়া এলাকার একটি ব্রিজের নিচ থেকে অজ্ঞাত (৪০) আরেক নারীর লাশ উদ্ধার করা হয়।

অন্যদিকে ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান জানান, নগরীর তিনকোনা পুকুর পাড় এলাকায় ট্রেনে কাঁটা পড়ে আব্দুল বারেক (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়। তার লাশ উদ্ধার করা হয়েছে।

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪