|

যারা আগুন-সন্ত্রাস করে তারা মানুষ নয় দানব: প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ২৩, ২০১৮

অনলাইন বার্তাঃ
বিএনপির বিরুদ্ধে নানা অভিযোগ করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ শেখ হাসিনা বলেছেন, তারা গাড়িতে আগুন দেয়, সিএনজিতে আগুন দেয়, প্রাইভেট কারে আগুন দেয়। যারা আগুন-সন্ত্রাস করে তারা মানুষ নয়, দানব।

রবিবার বিকালে রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সংসদ সদস্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। প্রধানমন্ত্রী তাকে ভোট দেওয়ার আহ্বান জানান।
জনসভায় আওয়ামী লীগ সভপতি তার সরকারের উন্নয়নের নানা চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা বজায় রাখতে হলে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবেন।

এর আগে, দুপুরে রংপুরের তারাগঞ্জে নির্বাচনী জনসভায় বক্তৃতা দেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি বলেন, রংপুর একসময় দুর্ভিক্ষপীড়িত এলাকা ছিল, এখন আর সেই অবস্থা নেই। প্রত্যেকটি মানুষের খাদ্য, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষার ব্যবস্থা করে দিয়েছি। আর এটা সম্ভব হয়েছে, বার বার আপনারা আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করেছেন বলে।

প্রধানমন্ত্রী আরও বলেন, এখন আর মানুষকে বই কিনে পড়াশুনা করতে হয় না। আমি সবাইকে বিনামূল্যে বইয়ের ব্যবস্থা করে দিয়েছি।

নৌকার প্রার্থীদের জন্য ভোট চেয়ে উপস্থিত জনতার উদ্দেশে আওয়ামী লীগ সভাপতি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই উন্নয়ন হয়। এ দেশের মানুষের স্বাধীনতা এনে দিয়েছে আওয়ামী লীগ, আওয়ামী লীগ আসলেই মানুষের ভাগ্য পরিবর্তন হয়।

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪