|

রাজশাহীতে পিস্তল ও গুলিসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | মার্চ ২৩, ২০১৯

রাজশাহীতে পিস্তল ও গুলিসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলায় বিদেশী পিস্তল,ম্যাগজিন ও গুলিসহ টুটুল (২৬) নামের এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটক মাদক ব্যবসায়ী পাবনা জেলার সুজানগর থানার বাসিন্দা। টুটুল বিশ্বাসের বাবার নাম আসলাম বিশ্বাস। রাজশাহী জেলা পুলিশের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক খান বলেন, মাদকদ্রব্য আনা-নেওয়ার কাজে নিরাপত্তার স্বার্থে ব্যবহার করা হতো পিস্তল।গতকাল শনিবার ভোরে রাজশাহীর বাঘায় গ্রেফতার হওয়া টুটুল বিশ্বাস পুলিশকে এমন তথ্য দিয়েছেন।

এছাড়া তার বিরুদ্ধে নিজ থানা সুজানগরে নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ জানায়, টুটুল মাদক ব্যবাসয়ী। সে সিএনজি চালক। তিনি বাঘা সিমান্ত থেকে মাদক নিয়ে যাওয়ার কাজে সিএনজিটি ব্যবহার করে আসছিলো।

পুলিশ আরো জানায়, আজ ভোর পাঁচটার দিকে বাঘা উপজেলার জোতনাসি মোড়ের গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান করছিলো এসআই মানিক।এসময় টুটুলের সিএনজিটি আসলে সন্দেহ হলে সিগনাল দিয়ে থামায় পুলিশ। পরে ওই সিএনজির ভেতরে তল্লাশী চালিয়ে ফেন্সিডিল বহকরা কার্টন উদ্ধার করে পুলিশ।



এসময় টুটুলের দেহ তল্লাশী করা হলে একটি বিদেশী পিস্তল পাওয়া যায়। ৭ দশমিক ৭২ এমএম বিদেশী পিস্তলটিতে দুই রাউন্ড গুলি পাওয়া যায়।

এবিষয়ে বাঘা থানার (ওসি) মহাসিন আলী জানায়,উপজেলার জোতনাসি মোড় থেকে একটি বিদেশী পিস্তল দুই রাউন্ড গুলি একটি সিএনজি গাড়ীসহ টুটুলকে গ্রেফতার করা হয়। আটক টুটুল কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী। এছাড়া গ্রেফতারকৃতর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 297
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪