|

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ন | মে ৩১, ২০১৯

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী জেলাজুড়ে বজ্রপাতে পৃথক পৃথক বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত বজ্রপাতে তাদের এ মৃত্যুর ঘটনা ঘটেছে।

বজ্রপাতে নিহতরা হলেন,রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারাংপুর পুলিশ পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মুসাউল হক (১৫) ও বাসুদেবপুর গ্রামের মৃত রইসুদ্দীনের ছেলে জমসেদ আলী (৫৫)। কাটাখালি পৌরসভার কাপাসিয়া এলাকার কামাল হোসেনের ছেলে মনি (১৩) এবং বাঘা উপজেলার ফতেপুর বাউসা গ্রামের সলেমান হোসেনের ছেলে মোহাম্মদ বাছা হোসেন (২৮)।

এ বিষয়ে মোহাম্মদ বাছা হোসেনের খালু আবুল হোসেনে নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে ফতেপুর বাউসা স্কুলের পিছনে বাড়ির পাশে ঝড় বৃষ্টির সময় বাগানে আম কুড়াতে যায় বাছা। এ সময় হঠাৎ বজ্রপাতে তার মৃত্যু হয়। তবে গতকাল শুক্রবার সকাল ১১টায় জানাজা শেষে অমরপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

গোদাগাড়ীর নিহতের স্বজনরা জানিয়েছেন,বাড়ির বাইরে কাজ করার সময় বজ্রপাতে মুসাউল হক ও জমসেদ আলী নিহত হয়। এ সময় আরও দুজন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম। তিনি জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অপরদিকে,জেলার কাটাখালি থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানায়, ঝড়-বৃষ্টির সময় মনি আম বাগানে ঝড়ে পড়া আম কুড়াছিলেন। এ সময় বিকট শব্দে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলে মারা যান তিনি। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

দেখা হয়েছে: 481
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪