|

রাজশাহীতে শপথ নিলেন উপজেলা নব নির্বাচিতরা

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ন | এপ্রিল ১৩, ২০১৯

রাজশাহীতে শপথ নিলেন উপজেলা নব নির্বাচিতরা

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর আট উপজেলায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার সময় মহানগরীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ শপথ গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় জেলার বাগমারা, মোহনপুর, তানোর, দুর্গাপুর, গোদাগাড়ী, পুঠিয়া,বাঘা ও চারঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান।

চেয়ারম্যান পদ নির্বাচিতরা হলেন, গোদাগাড়ীতে জাহাঙ্গীর আলম, তানোরে লুৎফর হায়দার রশীদ ময়না, পুঠিয়ায় জিএম হিরা বাচ্চু, বাগমারায় অনিল কুমার সরকার, দুর্গাপুরে নজরুল ইসলাম চারঘাটে ফকরুল ইসলাম। বাঘায় লায়েব উদ্দিন লাভলু ও মোহনপুরে আবদুস সালাম।

ভাইস চেয়ারম্যানরা হলেন, বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ভাইস চেয়ারম্যান আবদুল মোকাদ্দেস আলী ও রিজিয়া আজিজ সরকার, বাঘায় আবদুল মোকাদ্দেস আলী ও নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার। পুঠিয়ায় ভাইস চেয়ারম্যান আবদুল মতিন মুকুল ও নারী ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান। বাগমারা উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও নারী ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী। গোদাগাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুুল মালেক ও নারী ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি।

এছাড়া চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব ও মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

অন্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, আয়েন উদ্দিন, আদিবা আনজুম মিতাসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। উল্লেখ্য, গত ১০ মার্চ প্রথম ধাপে রাজশাহীর এই আট উপজেলায় ভোটগ্রহণ করা হয়।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪