|

রাজারহাটকে শতভাগ স্কাউটস্ উপজেলা ঘোষণা-প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৯

রাজারহাটকে শতভাগ স্কাউটস্ উপজেলা ঘোষণা-প্রতিমন্ত্রী

এ.এস লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলাকে শতভাগ স্কাউট উপজেলা ঘোষনা এবং প্রাথমিক বিদ্যালয় গুলোতে শতভাগ ব্লাড গ্রুপ নির্ণয় পরবর্তী ক্লাব গঠন ও বই পড়া উদ্বুদ্ধ করতে বাতিঘর প্রোগ্রাম এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন (এমপি) বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশের সকল প্রাথমিক বিদ্যালয়গুলোকে আধুনিকায়নের জন্য কাজ করে যাচ্ছেন।

প্রতিটি উপজেলায় প্রতিষ্ঠানের ঝুঁকিপূর্ন ভবনগুলোর তালিকা প্রস্তুত করে মন্ত্রণালয়ে পাঠানোর জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন এবং দ্রুত ওইসব প্রতিষ্ঠানে ৪ তলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণ করা হবে।

এদিকে রাজারহাট উপজেলার কৃতি সন্তান সাবেক গণ পরিষদ সদস্য মরহুম আব্দুল্লাহ্ সোহরাওয়ার্দ্দীর সন্মানে রাজারহাট উপজেলায় একটি অডিটোরিয়ামসহ দশটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন দ্রুত নির্মাণ করার প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী।

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীনের সভাপতিত্বে শনিবার বিকালে রাজারহাট উপজেলার চাকিরপশার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. বদরুল হাসান বাবুল, প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগের উপ-পরিচালক মো. আব্দুল ওয়াহাব,রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি শিক্ষিকা তৌহিদা বানু। এর আগে প্রতিমন্ত্রীকে প্রেসক্লাব রাজারহাটসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪