|

রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৯

রাজারহাটে অবৈধ কারেন্ট জাল জব্দ আটক- ২

এ.এস লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে নাজিমখান বাজারে অভিযান চালিয়ে প্রায় সাড়ে তিন হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দসহ দুই ব্যক্তিকে আটক করেছে রাজারহাট থানা পুলিশ।

আটককৃতরা হলেন,নাজিমখান ইউপির মল্লিকবেগ এলাকার মৃত কছির উদ্দিনের পুত্র ইয়াছিন আলী (৩৫),নাজিমখান ইউপির মিনার কুটি এলাকার মৃত সুলতান আলীর পুত্র মোস্তাফিজার রহমান(৪০)। আজ শনিবার বিকালে নাজিমখান বাজারে প্রায় ৫০,০০০ টাকার আমদানী নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল বিক্রি করার সময় জাল জব্দ করে ওই দুই ব্যক্তিকে আটক করে ভ্রাম্যমাণ আদালত।

পরে উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই দুই ব্যক্তি ৫০০ টাকা করে মোট ১০০০ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দ করা জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংশ করা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা আঃ রহমান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার উপজেলার নাজিমখান বাজারে অভিযান চালিয়ে প্রায় সাড়ে তিন হাজার আমদানী নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল অসাধু ব্যবসায়ীদের কাছ থেকে জব্দসহ দুই ব্যক্তিকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই ব্যক্তির জরিমানাসহ জাল গুলো পুড়িয়ে ফেলা হয়। প্রায় সাড়ে তিন হাজার মিটার কারেন্ট জালের মূল্য প্রায় ৫০,০০০ টাকা বলে তিনি জানান। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নের লক্ষ্যে এ অভিযান অবাহত থাকবে।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪