|

রাধানগর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | মে ২৬, ২০১৯

রাধানগর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ৪নং রাধানগর ইউনিয়ন পরিষদে আগামী ২০১৯ – ২০২০ অর্থ বছরের উম্মুক্ত বাজেট আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়েছে।

আগামী অর্থ বছরে পরিষদ পরিচালনায় সম্ভাব্য আয় ধরা হয়েছে ১ কোটি ৬২ লক্ষ ৯ হাজার ৪শত ৫৩ টাকা। আর ব্যয় ধরা হয়েছে সমপরিমান অর্থ। তবে শিক্ষা ,স্বাস্থ্য , কৃষি ও সেচ ব্যবস্থা সহ আর্থ সামাজিক অবকাঠামো উন্নয়নে সবচেয়ে বেশী ব্যয় ধরা হয়েছে।

২৬ মে রোববার বিকেলে ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে রাধানগর ইউনিয়ন পরিষদ পরিচালনায় এ বাজেট ঘোষনা করা হয়। আয়োজিত উম্মুক্ত বাজেট অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ সভাপতিত্ব করেন এবং পরিষদ পরিচালনায় তার কৃতিত্ব ও সফলতার কথা উল্লেখ করে স্বাগত বক্তব্য রাখেন।

২০১৯ – ২০২০ অর্থ বছরের বাজেট পাঠ করে শুনান ইউপি সচিব মোঃ মখলেছুর রহমান। ইউপি উম্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে জন প্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ বলেন, রাজস্ব ও উন্নয়ন খাতের সমন্বয়ে এ বাজেট বাস্তবায়ন করা হবে।

দেখা হয়েছে: 379
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪