|

লক্ষ্মীপুরের সুমন রিয়াদ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

প্রকাশিতঃ ২:১৩ অপরাহ্ন | জুন ০৪, ২০১৮

লক্ষ্মীপুরের সুমন রিয়াদ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

স্টাফ রিপোর্টারঃ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রিয়াদ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে লক্ষ্মীপুরের আবুল হাসনাত সুমন পাটোয়ারীকে সভাপতি, গিয়াস উদ্দিন আহমেদ শাহাবাজকে সিনিয়র সহ-সভাপতি ও ইসতিয়াক হোসাইন তানিমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি করা হয়েছে।

রবিবার এ কমিটি ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার। সুমন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাগরদী গ্রামের মৃত. আবুল হাসেম মাস্টারের ছেলে।

জানা যায়, গতকাল স্থানীয় একটি হোটেলে রিয়াদ জেলা শাখার ২য় বর্ষপূর্তী ও ইফতার মাহফিল উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ শাহাবাজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার ও প্রধান বক্তা হিসাবে ছিলেন বর্তমান সভাপতি আবুল হাসনাত সুমন পাটোয়ারী। অনুষ্ঠানে অর্বায়িন, গোপালগঞ্জ, আজিজিয়া, ওলাইয়া, হারা, নাদিম, দাল্লা ও রিয়াদ স্বেচ্ছাসেবক লীগ শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুরের সুমন রিয়াদ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

বর্ষপূর্তী উপলক্ষে আলোচনা সভায় মোল্লা আবু কাওছার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য প্রবাস থেকেই দেশে অবস্থানরত নিজেদের আত্মীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করে নৌকার ভোট নিশ্চিত করতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তাদের মাঝে তুলে ধরতে হবে। এছাড়াও সৌদি আরবে অবস্থানরত সবাইকে একসঙ্গে কাজ করারও আহবান জানান।

দেখা হয়েছে: 682
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪