|

লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবলীগের ইফতার সামগ্রী পেল ওয়ার্ড যুবলীগ

প্রকাশিতঃ ৯:৪২ অপরাহ্ন | মে ১৫, ২০১৯

লক্ষ্মীপুরে ইউনিয়ন যুবলীগের ইফতার সামগ্রী পেল ওয়ার্ড যুবলীগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ কখনও মানবতার দেওয়াল স্থাপন, কখনও বা সমাজের অসহায় নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে সুনামের সাথে সাংগঠনিক কার্যক্রমকে আরো সুসংগতি ও শক্তিশালী করতে ব্যাপক কাজ করে যাচ্ছেন লক্ষ্মীপুর সদর উপজেলা ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকের মায়ের জন্য শাড়ী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন জসিম, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল রাজ্জাক রাসেল,যুগ্ম-আহ্বায়ক সোহাগুর রহমান শুভ, মোছলে উদ্দিন সুমন,হারুন,আহসান ও মিজান।

লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন বলেন, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ ইতিমধ্যে চৌরাস্তা বাস স্টান্ডে মানবতার দেওয়াল স্থাপন, সমাজের অসহায় নারী-পুরুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবার ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে দলকে আরো সুসংগঠিত করেছে।

দেখা হয়েছে: 283
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪