|

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান গোলজারসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান গোলজারসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ চাঁদা না পেয়ে লক্ষ্মীপুরে সদর উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের অস্থায়ী কার্যালয় ভাঙচুরের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। এতে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১২ জনকে আসামি করা হয়।

রবিবার (২৮ জুলাই) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চন্দ্রগঞ্জ আমলী আদালতে ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল করিম রিয়াজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বাদীর আইনজীবী লুৎফুর রহিম গাজী বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন। আদালতের বিচারক জুয়েল দেব এ নির্দেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন, চরশাহী ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) সোলায়মান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক দিদার হোসেন বাবলু, চরশাহী গ্রামের আনিছ মিয়ার ছেলে রবিন, রুহুল আমিনের ছেলে আবদুল, ও অজ্ঞাত ১২ জন।

এজাহার সূত্রে জানা গেছে, সম্প্রতি ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদের নির্দেশে তার অনুসারিরা যুবলীগ নেতা রিয়াজের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দেওয়ায় গত ২২ জুলাই মামলার আসামিরা ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চরশাহী ইউনিয়ন যুবলীগ অস্থায়ী কার্যালয় ভাঙচুর করে।

এসময় ইউনিয়নের রফিক মার্কেটের ওই কার্যালয়ে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, চেয়ার, টেবিলসহ প্রায় দুই লাখ টাকার আসবাবপত্র ভাঙচুর করা হয়। স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। যাওয়ার সময় ২ লাখ টাকা তাদের না দিলে রিয়াজকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

জানতে চাইলে চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার মোহাম্মদ বলেন, মামলা দায়েরের বিষয়টি শুনেছি। এটি সাজানো ঘটনা। পিবিআই সুষ্ঠুভাবে তদন্ত করলে প্রকৃত রহস্য বের হয়ে আসবে।

দেখা হয়েছে: 747
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪