|

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানি চৌধুরীর জামিন

প্রকাশিতঃ ২:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
নির্বাচনী সহিংসতা মামলায় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জামিন মঞ্জুর করেছে আদালত। এসময় একই মামলায় তার সহোদর ও জেলা বিএনপির সদস্য ওয়াহেদ উদ্দিন চৌধুরী হ্যাপীকেও জামিন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুর পৌনে ১২টায় লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে বিচারক মো. শাহে নূর তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। তার আইনজীবি হাছিবুর রহমান হাছিব জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২৪ ডিসেম্বর সোমবার সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে নির্বাচনী গণসংযোগকালে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির ওপর হামলার ঘটে। হামলার একপর্যায়ে উভয়পক্ষের (আওয়ামী লীগ-বিএনপি) মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে দুই পুলিশ সদস্য, বিএনপির ২৫জন ও আওয়ামী লীগের ৬জন আহত হয়েছেন।

এ ঘটনায় ২৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে সদর উপজেলার কুশাখালী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুল আমিন বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপি নেতা এ্যানি ও তার ভাই হ্যাপী চৌধুরীসহ বিএনপি-যুবদল-ছাত্রদল ও অঙ্গসংগঠনের ১৪৬ নেতাকর্মীকে আসামি করা হয়।

এতে আরো ২০০ নেতাকর্মীকে আসামী করা হয়। পরদিন ২৬ ডিসেম্বর দুপুরে এ্যানি ও হ্যাপী চৌধুরী হাইকোর্টে হাজির হয়ে জামিনের আবেদন করলে ৪ সপ্তাহের আগাম জামিন দেওয়া হয় তাদের।

দেখা হয়েছে: 726
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪