|

লক্ষ্মীপুরে গণ-ধর্ষণের পর মুঠোফোনে ভিডিও ধারণ, আটক ৩

প্রকাশিতঃ ৫:৪৯ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে গণ-ধর্ষণের পর মুঠোফোনে ভিডিও ধারণ, আটক ৩

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে গৃহবধূকে গণ-ধর্ষণ করে মুঠোফোনে ভিডিও ধারণ করার অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ জুলাই) দুপুরে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরআলী হাসান গ্রাম থেকে তাদের আটক করে স্থানীয়রা। পরে তাদেরকে পুলিশ সোপর্দ করা হয়।

আটকরা হলেন ওই গ্রামের রফিকুল ইসলাম বেপারীর ছেলে বাহার, দেলোয়ার হোসেনের ছেলে আল আমিন ও আবু তাহেরের ছেলে শাকিল।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয়েছে। গত ২২ জুন সন্ধ্যায় গৃহবধূ তার বাবার বাড়ি চরআলী হাসান গ্রাম থেকে স্বামীর বাড়ি শাকচর এলাকায় যাচ্ছিলেন। লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের সাইফিয়া দরবার শরিফ এলাকায় পৌঁছলে তাকে একা পেয়ে স্থানীয় বাহার, আল আমিন, শাকিল ও বাদশা জোরপূর্বক পাশ্ববর্তি বাগানে নিয়ে যায়।

সেখানে তাকে ধর্ষণ করা হয়। এসময় মোবাইলফোন সেটে তারা ধর্ষণের ভিডিও ধারণ করে। ঘটনাটি কাউকে জানালে ফেসবুকে ভিডিওগুলো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

এদিকে গৃহবধূর মোবাইলফোনে কল দিয়ে দেখা করার জন্য বাদশা চাপ দেয়। দেখা না করলে ভিডিওগুলো ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। সম্প্রতি বিষয়টি গৃহবধূর শ্বশুর বাড়িতে জানাজানি হয়। ওই বাড়ির লোকজন চররমনী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আবদুর রহমান স্বপনকে বিষয়টি জানালে স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত চারজনের মধ্যে তিনজনকে আটক করা হয়। ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত বাদশা গা ঢাকা দিয়েছে।

চররমনী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আবদুর রহমান স্বপন বলেন, গণধর্ষণের ঘটনাটি গৃহবধুর পরিবারের লোকজন আমাকে জানিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। ঘটনার সঙ্গে জড়িত বাকি একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 1416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪