|

লক্ষ্মীপুরে জেনিথ লাইফের মরণোত্তর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০১৯

লক্ষ্মীপুরে জেনিথ লাইফের মরণোত্তর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের আয়োজনে নিহত গ্রাহক শহীদ উল্লাহর পরিবারকে ৮০ হাজার টাকার চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে শহরের বাগবাড়ীস্থল আনোয়ার টাওয়ারে লক্ষ্মীপুরে জেনিথ এর প্রধান কার্যালয় এ চেক হস্তান্তর করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স মূখ্য নির্বাহী কর্মকর্তা ড. এস এম নুরুজ্জামান।

জেনিথ লক্ষ্মীপুর শাখার ইনচার্জ রেজাউল করিম লিটনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন,ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হাছান খাঁন রিপন,অডিট বিভাগের ব্যবস্থাপক ও ইনচার্জ আব্দুর রহমানসহ প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চলনা করেন জেনিথের ই.ভি.পি আহাদের রহমান।

লক্ষ্মীপুরে জেনিথ লাইফের মরণোত্তর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা

বক্তরা বলেন, বীমকে পেশা ও নেশা হিসাবে কাজ করতে হবে। জেনিথে কাজ করবেন নিজেকে স্বাবলম্বী করতে পারবেন। তাহলে ভবিষ্যৎ জীবন আলোকিত হবে। যারা পরিশ্রমী তারাই সফল হবেন। বীমা পেশা বেকারত্ব থেকে মুক্তি দেয়। শ্রম ও মেধা কখনও মানুষকে ধ্বংস করে না। শ্রম ও মেধা মানুষকে সফল করে।

দেখা হয়েছে: 1108
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪