|

লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ঝরে গেলে ৭ প্রাণ

প্রকাশিতঃ ১১:২৭ পূর্বাহ্ন | জানুয়ারী ২৩, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিকশা ও মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষে একই পরিবারের ৬জনসহ ৭জনের প্রাণে গেলে। বুধবার (২৩ জানুয়ারি) ভোর ৫টায় বেগমগঞ্জ-লক্ষ্মীপুর সড়কের মান্দারীর রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চন্দ্রগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি অন্তরের বাবা শাহ আলম (৫০), মা নাসিমা বেগম (৪৫), নানী শামছুন্নাহার (৪২), ভাই অমিদ (৮), খালা রোকেয়া বেগম (৩৫) খালাতো ভাই রুবেল হোসেন (১২) এবং সিএনজি চালক নুর হোসেন সোহাগ (২৫)।

স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ নেতা নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এ ঘটনায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ঝরে গেলে ৭ প্রাণ

আহত নাদিমকে দেখতে চন্দ্রগঞ্জ থেকে পারিবারের লোকজন লক্ষ্মীপুর সদর হাসপাতালে যাচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৪-০৬৭৭৭) সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় মালবাহী ট্রাক ও যাত্রীসহ অটোরিকশাটি সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়।

সকালে ট্রাক ও ধুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ উদ্বার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ট্রাক-অটোরিকশায় সংঘর্ষে ৭জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজান খান বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 736
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪