|

লক্ষ্মীপুরে দগ্ধ শাহীনুরের মৃত্যু, আটক ৫

প্রকাশিতঃ ৭:০৮ অপরাহ্ন | এপ্রিল ২২, ২০১৯

লক্ষ্মীপুরে দগ্ধ শাহীনুরের মৃত্যু, আটক ৫

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইউপি সদস্যসহ ৫জনকে আটক করা হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) রাত থেকে সোমবার (২২ এপ্রিল) বিকেল পর্যন্ত বিভিন্ন সময় তাদের আটক করা হয়। তারা লক্ষ্মীপুর সদর মডেল ও কমলনগর থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

আটকরা হলেন ইউপি সদস্য (মেম্বার) হাফিজ উল্যা, গ্রাম পুলিশ আবু তাহের, তরুণীর দাবি করা স্বামী সালাউদ্দিনের ভাই আলাউদ্দিন, আবদুর রহমানসহ ৫জন।

এদিকে সকাল ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শাহীনুর মারা যান। এরআগে রবিবার (২১ এপ্রিল) বিকেলে কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তরুণী শরীরে আগুন নিয়ে দৌঁড়ে বের হতে দেখে স্থানীয়রা। শাহীনুর চট্টগ্রামের রাউজান উপজেলার সোনাগাজি গ্রামের জাফর আলমের মেয়ে।

স্থানীয়রা জানায়, সালাউদ্দিনের সঙ্গে বিয়ের প্রমাণের জন্য শাহীনুরকে কাবিননামা নিয়ে আসতে বলেন ইউপি মেম্বার হাফিজ উল্যা। কাবিননামার জন্য তাকে চট্টগ্রামের উদ্দেশ্যে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু হঠাৎ সয়াবিন ক্ষেত থেকে গায়ে আগুন নিয়ে শাহীনুরকে দৌঁড়ে আসতে দেখা যায়। পরে তার আগুন নেভানো হয়।

গায়ে আগুন দেওয়ার বিষয়ে জানতে চাইলে শাহীনুর বলেন, বিয়ের বিষয়টি সালাউদ্দিনের অস্বীকার করার যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি নিজের গায়ে নিজে আগুন দিয়েছেন। তবে লক্ষ্মীপুর সদর হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় শাহীনুর বলেছিলেন, স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় স্বামী সালাউদ্দিন তার শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

জানতে চাইলে বিকেলে লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা পুলিশ সুপার রিয়াজুল কবির বলেন, তরুণীর অগ্নিদগ্ধের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। অগ্নিদগ্ধের পর তার দু’রকম ভাষ্য পাওয়া গেছে। গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহতের বাবার সঙ্গে কথা হয়েছে, তিনি আসলেই থানায় মামলা নেওয়া হবে।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪