|

লক্ষ্মীপুরে নদীর তীর রক্ষা বাঁধের দাবিতে বিক্ষোভ

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | জুন ০৭, ২০১৯

লক্ষ্মীপুরে নদীর তীর রক্ষা বাঁধের দাবিতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে মেঘনা নদীর তীর রক্ষা বাঁধের দাবিতে ‘কমলনগর-রামগতি বাঁচাও’ মঞ্চের উদ্যোগে বাজারে বাজারে ৩ দিনব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচি শুরু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুরে কমলনগর উপজেলার লরেন্স বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়ে।

এর আগে লরেন্স বাজারে এক পথসভায় বক্তব্য রাখেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. হোসেন আহমেদ, এডভোকেট ফখরুল আলম নাহিদ, সমাজসেবক আবুল কাশেম, ব্যাংকার নুর মোহাম্মদ ও কমলনগর রামগতি বাঁচাও মঞ্চের আহ্বায়ক ও সুপ্রীম কোর্টের আইনজীবী আবদুস সাত্তার পালোয়ান প্রমুখ।

বক্তারা বলেন, বর্ষার আগেই নদীতে জিও ব্যাগ ডাম্পিং করে ক্ষয়-ক্ষতি কমিয়ে আনতে হবে। ভাঙন থেকে কমলনগর-রামগতিকে বাঁচাতে দ্রুত নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ জরুরী। এ জনপদের মানুষের সম্পদ রক্ষার্থে সরকারের কাছে দ্রুত বাঁধ নির্মাণের দাবি জানান তারা।

আয়োজকরা জানিয়েছেন, নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণের দাবিতে শনিবার (৮ জুন) সকালে রামগতির তিনটি বাজারে বিক্ষোভ ও রবিবার (৯ জুন) সকালে কমলনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হবে।

দেখা হয়েছে: 955
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪