|

লক্ষ্মীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে লোকাল-বাস খাদে, ২৫ যাত্রী আহত

প্রকাশিতঃ ৩:৫২ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০১৯

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরের কমলনগরে একটি যাত্রীবাহী লোকাল-বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কে পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ২৫ জন আহত হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) পৌনে ১২টার দিকে উপজেলার তোরাবগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি রামগতি থেকে লক্ষ্মীপুর আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে সাইট দিতে গেয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায় ।

এতে স্থানীয়রা ২৫জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগতি থেকে ছেড়ে আসা মিশু পরিবহণের (ঢাকা মেট্রো জ ১১-০২৯৯) বাসটি বিপরীত দিক থেকে আসা লেগুনাকে সাইট দিতে যায়। এসময় সড়কের পাশে মাটি না থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী মেডিকেল অফিসার সাইফুল ইসলাম বলেন, আহতদের মধ্যে ৩জন হাসপাতালে ভর্তি আছে। গুরুতর অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আফছার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ২৫ জন আহত হয়েছে।

দেখা হয়েছে: 521
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪