|

লক্ষ্মীপুরে নয়নের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে কানাঘুষা!

প্রকাশিতঃ ৭:১৩ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে নয়নের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে কানাঘুষা!

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে শহরের বালিকা বিদ্যানিকেতন মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে দেখা যায়নি দলের বেশ কয়েকজন দায়িত্বশীল সিনিয়র নেতাদের।

এনিয়ে দলের কিছু সংখ্যক নেতাদের মধ্যে একধরণের কানাঘুষা চলছে। ইতিমধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হওয়ায় তার অনুসারীরা সংবর্ধনা দিয়েছে তাকে।

নাম প্রকাশে অনিচ্ছুক লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের তিনজন সাবেক নেতা বলেন, পিংকু-নয়ন দলকে সুসংগঠিত না করে ব্যক্তিগত সংবর্ধনা নিয়ে ব্যস্ত।

এদিকে গত ১২ অক্টোবর শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল বলেন, লক্ষ্মীপুরে দলের নেতারা আঙুল ফুলে কলাগাছ হয়েছে কিন্তু দলীয় কার্যালয় নেই। এসময় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, দল না চালাতে পারলে পদত্যাগ করুন।

লক্ষ্মীপুরে নয়নের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে কানাঘুষা!

সংবর্ধনা অনুষ্ঠানে দেখা যায়নি লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদসহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের অনেকই।

দেখা হয়েছে: 1037
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪