|

লক্ষ্মীপুরে বাসের ধাক্কায় সিএনজির ৬ যাত্রী আহত

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০১৯

লক্ষ্মীপুরে বাসের ধাক্কায় সিএনজির ৬ যাত্রী আহত

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে (শ্যামলী সার্ভিস) একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সা দুমড়ে-মুচড়ে গেছে। এতে সিএনজি চালকসহ অন্তত ৬ জন আহত হয়। রবিবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের মান্দারী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন, উপজেলার বটতলী গ্রামের কালামুন্সির ছেলে মো. রনি (সিএনজি চালক), একই গ্রামের ওবায়দুল হক কাঞ্চনের স্ত্রী ফাতেমা বেগম, মো. পারভেজ ও রতনেরখীল গ্রামের ওলি উল্যাহর ছেলে আক্তার হোসেনসহ অন্তত ৬ জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শ্যামলী সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পেলে। এসময় সড়কে দাঁড়িয়ে থাকা কয়েকটি সিএনজিকে ধাক্কা দেয় বাসটি। এতে একটি সিএনজি বাসের চাকার নিচে পিষ্ট হয়ে দুমড়ে মুচড়ে যায়। পরে আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় গ্রীণ লাইফ মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্যামলী সার্ভিসের যাত্রীবাহী বাসটির ব্রেকফেল হওয়ায় দুর্ঘটনাটি ঘটে। এতে অন্তত ৬জন গুরুতর আহত হয়। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজিটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

দেখা হয়েছে: 545
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪