|

লক্ষ্মীপুরে বিধবার বসতঘর পুড়ে ছাই

প্রকাশিতঃ ১২:২৯ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

লক্ষ্মীপুরে বিধবার বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর রৌশনারা (৬৫) নামে এক বিধবার বসতঘরে আগুন লেগে পুরো ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (১৬ মার্চ) ভোররাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের শহীদপুর গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয়দের সহযোগীতাই আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রতিবেশীরা জানান, মধ্যে রাতে হঠাৎ রৌশনারা বেগমের বসতঘর থেকে দাউদাউ করে আগুন জ্বলে। এসময় চতুর্দিক থেকে মানুষ ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করলেও মুহূর্ত মধ্যে জ্বলে পুড়ে ছাই হয়ে যাই। ৩ টি রান্নাঘর ও রৌশনারা বেগমের বসতঘর। কোথায় থেকে আগুনের সূত্রপাত্র বলতে পারেনি কেউ। ভাগ্যের কী নিয়তি বসতঘরে কেউ ছিলো না। বিধবা তার বাবার বাড়ীতে গেলেন। সকালে খবর পান তার ঘর পুড়ে সবকিছু শেষ।



সরেজমিন গিয়ে দেখা যায়, বাড়ির উঠানে চেয়ারম্যান,মেম্বার ও প্রতিবেশীরা বসে আছেন। আর রৌশনারা বেগম স্মৃতিশক্তি হারিয়ে গাছতলা বসে-বসে কান্না-কাটি করেন। তার মেঝে মেয়ে হাসিনা আক্তার ভাঙা-ভাঙা কন্ঠে বলেন মাকে নিয়ে কোথায় যাবো? কি হবে এখন আমাদের? সকলের সহযোগীতা চান নিঃস্ব পরিবার’টি।

লাহারকন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, পরিবার’টি সত্যি অসহায়। তারা দুঃখ-কষ্টে জীবন কাটে। দ্রুত নতুন ঘরের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করা হবে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস টিম লিডার মোঃ ইউসুফ মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতা আগুন নিয়ন্ত্রণ করা হয়। তবে প্রাথমিক দারণ করা সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত্র হতে পারে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪