|

লক্ষ্মীপুরে বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ন | নভেম্বর ২১, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে বিয়ে-বাড়ি’র সামনে গেট স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষ বাঁধলে উভয়-পক্ষের নারী-পুরুষসহ ৮ জন আহত হয়। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারিগঞ্জ ইউনিয়ন চরমনসা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত’রা হলেন, শাফি উল্লাহ (৮০), তার স্ত্রী মোবাশ্বেরা (৭৫), ছেলে মমিন উল্লাহ (৪৬),নাতি রাসেল ও শাহিদ অপরপক্ষের রহমত উল্লাহ ও দেলোয়ার হোসেন।

জানা গেছে, স্থানীয় মমিন উল্লাহ ছেলে জাকির হোসেন তার বিয়ের গেট স্থাপন করতে গেলে বৃদ্ধ শাফি উল্লাহ ও তার স্ত্রী মোবাশ্বেরা বেগম বাঁধা দেয় এসময় উভয়পক্ষ কথা কাটা-কাটি হয়। একপর্যায় জাকির হোসেনর বন্ধু রহমত উল্লাহ বৃদ্ধকে ধাক্কা দিলে উভয়পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে আট জন আহত হয়।

শাফি উল্লাহর বড় ছেলে মমিন উল্লাহ বলেন, জাকিরদের সাথে আদালতে জমি সংক্রান্ত মামলা চলে। তাই আমার বৃদ্ধ বাবা-মা বাঁধা দিতে গেলে জাকির ও তার বন্ধু রহমত উল্লাহসহ তাদের লোকজন আমাদের ওপর হামলা করে।

এদিকে আহত রহমত উল্লাহ বলেন, তার বন্ধু জাকিরের বিয়ের গেট দিতে গিয়ে উভয় পক্ষের হামলায় তিনি ও আহত।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ওসি তদন্ত মোসলে উদ্দিন বলেন, এ বিষয় লেখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 528
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪